এসো চটি পড়ি

বাংলা চটি বইয়ের সবচেয়ে সমৃদ্ধ ওয়েব সাইটে আপনাকে স্বাগতম

অঞ্জলী দিদি – পর্ব ০৭ অগাষ্ট 21, 2011


অমিত সিদ্ধান্ত নিল দেশে ফিরবে। ফ্লাটের দায়িত্ব সাময়িকভাবে মার্গারেটকে বুঝিয়ে দিয়ে সে দেশে ফরার প্রস্তুতি নিল। অমিত এখন আমেরিকান সিটিজেন। সে তার পাসপোর্ট ম্যাগীর হাতে দিয়ে কনসুলেট অফিস হতে ভিসার ব্যবস্থা করার জন্য বলল। হঠাত করে মার্গারেট বায়না ধরল সেও অমিতের সাথে যাবে। অমিত কিছুতেই রাজী হচ্ছিল না। তার কাছে মার্গারেট একটা উটকো ঝামেলা। কিন্তু মার্গারেট নাছোড় বান্দা। ‘দেখ বাপু, পাচঁ বছর ধরে তোমায় দেখে শুনে রাখছি। তিন কুলে কেউ নেই তোমার। নিজের দেশ নিজের বাড়ি আদৌ তোমার আছে কিনা কে জানে? গরীব কাংগাল হলে সমস্যা ছিল না। তোমরা বিলিওনিয়ার পরিবারের সন্তান। জানই তো অর্থ সকল অনর্থের মূল। আমি যদি সাথে থাকি নানা বিষয়ে তোমাকে সহযোগিতা করতে পারবো। এমন কি বিপদ দেখলে বগলতলায় ঝাপটে ধরে উড়াল দেব।” মার্গারেট সত্যি সত্যি অমিতকে বগল তলায় ঝাপটে ধরলো। তবে অমিত বিরক্ত হবার আগেই ছেড়ে দিল। “তুমি জান আমি দশটি ভাষায় অনর্গল কথা বলতে পারি। বিশ্বের সব চে বড় পাচটি পত্রিকার এক্রিডেশন কার্ড আছে আমার। আনআর্মড কমব্যাটে আমি একজন এক্সপার্ট। পাসপোর্ট ভিসা থেকে শুরু করে যে কোন দলিল নিখুত জাল করতে আমার জুড়ি নেই। আমি বলছি আমি সাথে থাকলে তোমার ভাল হবে।”

“ম্যাগী, আমি মানছি তোমার অনেক কোয়ালিটি। কিন্তু আমার তো কোন এসপিওনাজ এজেন্ট দরকার নেই। আমি দেশে যাব স্রেফ বেড়াতে। ভাল লাগলে কিছুদিন থাকবো। না লাগলে ফিরে আসবো।”
“কিন্তু তুমি কি জান তোমার কোন জামাটা কখন পড়তে হবে? কোন জাংগিয়াটা তোমার আর কোনটা না। বাইরে যাবার আগে জুতো জোড়া খুজে পাবে তুমি? তোমার মানিব্যাগ, ক্রেডিট কার্ড পাসপোর্ট দেখে শুনে রাখতে পারবে? এসপিওনাজ এজেন্ট দরকার নেই মানছি। বাট আমি তোমার সেক্রেটারী । আমাকে তোমার দরকার। বুঝতে পারছ? ম্যাগীর আর্গুমেন্ট তাকে সিদ্ধান্ত পরিবর্তনে বাধ্য করলো। দুজন রওয়ানা হলো ইন্ডিয়ার উদ্দেশ্যে। একাধিক পাসপোর্ট আর পরিচয়পত্র তৈরী করলো ম্যাগী। কোনটায় সাংবাদিক, কোনটায় নির্ভেজাল ট্যুরিস্ট, কোনটা্য় তারা বিজনেস পার্টনার, কোথাও বস-সেক্রেটারী, কখনও হাজবেন্ড ওয়াইফ। ভ্রমনের সময় নিজেদের অরিজিনাল কাগজপত্রই ব্যবহার করলো। কিন্তু ম্যাডিসনে মিঃ এন্ড মিসেস আব্রাহাম হিসাবে উঠলো দুজন।

পথে আসতে আসতে অমিত ম্যাগীকে তার পুরো জীবন কাহিনী শুনাল। তার শৈশব, তার কৈশোর, তার ভাললাগা ভালবাসা, ঠাকুরমাসহ পরিবারের সকল তথ্য, অঞ্জলীর সাথে তার সম্পর্কের ধরণ সব কিছু। শুধু ঠাকুরমা আর সরলা বউদির সাথে সেক্সুয়াল বিষয়গুলি এড়িয়ে গেল। সব কিছু শুনে আশ্চর্য হয়ে গেল ম্যাগী। “একজন মানুষ তোমাকে হয়তো ভালবাসতো এমন একটা ধারণার বশবর্তী হয়ে জীবনে তুমি বিয়ে করলে না? এমন হ্যান্ডসাম একজন পুরুষ তার যৌবনটা স্রেফ কল্পনায় অপচয় করে দিল? কি হবে অমিত, যদি গিয়ে দেখ অঞ্জলী বিয়েথা করে গোটা দুই বাচ্চার হাত ধরে স্কুলে যাচ্ছে?”

“কিছুই হবে না। কারণ এটাই স্বাভাবিক। কিন্তু যদি এমন হয় যে সে আমার পথ চেয়ে বসে আছে আর আমি এ জীবনে তার কোন খোঁজ নিলাম না তবে সেটা হবে খারাপ।”
“ইজ দ্যাট পসিবল?”
“ইন আওয়ার কালচার ইট ইজ এবসোলিউটলি পসিবল।”

প্রথম দিন আশ্রমে গিয়ে ঘুরে এসে অমিত জানতে পারে অঞ্জলী এখনও বিয়েথা করেনি। কিন্তু সে কার জন্য অপেক্ষা করছে সেটা বুঝতে পারে না। যদি সে অন্য কারো জন্য অপেক্ষা করে থাকে সেটা কনফার্ম হওয়া দরকার। সে জন্যই সাংবাদিক বেশে খাতির জমিয়ে এসব জানার জন্য ম্যাগীকে পাঠিয়েছিল। সে চলে গিয়েছিল পিসিমার নিকট কাশীতে।

পিসিমা অমিতকে দেখে একদম চিনতে পারেননি। সতের আঠার বছরের তরুন অমিত এখন দশাসই পুরুষ মানুষ। মূখ ভর্তি দাড়ির জংগল। চুলগুলিও বেশ বড়। চোখে কালো চশমা পড়লে তাকে চেনার কোন উপায় নেই। তাছাড়া তরুণ বয়সের সুরেলা মিষ্টি কন্ঠস্বরও নেই। এখন তার গলা ভারী আর ভরাট। কথা বললে মনে হয় মেঘ ডাকে গুরু গুরু। সুহাসিনীর মনে হল সে যেন তার বাবা রাজ শেখরের সামনে দাড়িয়ে আছে। তার নিজের শরীর ভেংগে গেছে। চিন্তা ক্লিষ্ট মূখ। নানান অসুখ বিসুখ বাসা বেধেছে শরীরে। জ্ঞাতিদের আন্তরিকতার অভাব বুঝতে পেরে সে এখানেই পড়ে আছে। অমিতকে দেখে তার বুকের ভিতরে হাহাকার করে উঠলো। “তুই বেচে আছিস বাপ? বুড়ো মাকে এতদিন পরে মনে পড়লো?” সব কথা শেষ করতে পারলেন না। ফিট হয়ে পড়ে গেলেন। চোখে মূখে জলের ঝাপটা দিয়ে তাকে সুস্থ করা হল। তার কাছ থেকেই অমিত পরিবারের সব খুটিনাটি বিষয় জানলো। তিনি বললেন, “এ দেশে তুই নিরাপদ না। মা মনে হয় এমন কিছু জানতেন যে কারণে তুই যাতে দেশে না ফিরিস তেমন ব্যবস্থা করে গেছেন। যত দ্রুত সম্ভব আমেরিকা ফিরে যা।”
“কি বলছ পিসি? আমার কে শত্রু হতে যাবে? আমি তো তোমাদের কোম্পানী, টাকা পয়সা এসব কিছুই নিতে আসিনি।”
“তোর চাওয়া না চাওয়াটা বিষয় না। আমি সব জানি না। মায়ের মূখে আশংকার কথা শুনেছি। তাই তোকে সাবধান করলাম।”
“ভয় পেয়োনা তো পিসি। দেখবে আমি সব ঠিক করে ফেলবো। তবে আমি সাবধান থাকবো। সে ক্ষেত্রে আমি যে এসেছি বা দেখা করেছি সেটা তুমি কোথাও প্রকাশ করো না।” পিসিমা সম্মতি সূচক মাথা নাড়ালেন।

হোটেলে ফিরে ম্যাগীর কাছ থেকে যা জানলো তাতে তেমন কোন উপকার হলো না। অমিতের জানা হলো না অঞ্জলী কার বাগদত্তা। এই মুহুর্তে সরাসরি তার মূখোমূখি হতে চাইছে না। যদি কোন ষড়যন্ত্র থেকেই থাকে তবে কে কোন পক্ষের খেলোয়াড় তা না জেনে নিজের পরিচয় প্রকাশ করবে না অমিত।

কাভার স্টোরী লিখতে গিয়ে মার্গারেট এ দেশীয় কালচারের নানা দিক সম্পর্কে জানতে পারলো। বিধবা মহিলাদের মাঝে অঞ্জলী কে নিয়ে নানা ধরণের গুঞ্জন আছে। তাকে অনেকেই উগ্র আর নির্লজ্জ মহিলা হিসাবে মনে করে। একজন বিধবা মেয়ের এমন সাজ পোষাক চালচলন তাদের ধাতে সয় না। “কি করবো মা, এ অধম্ম চোখে দেখাও পাপ। নেহাত দুটো খেতে পরতে দেয় তাই পড়ে আছি কবে যমে এসে নেবে।” এক জন মহিলার মূল্যায়ন ছিল এরকম। ভিন্নও আছে। “আমাদের মিসের কথা বলছেন? সাক্ষাত দেবী গো, দেবী। আহা, জীবনে স্বামীর ঘর করা হলো না। কচি মেয়েটা বিয়েথা না করে মানুষির সেবা করি জীবন কাটিযে দিলে। হাজার দিকে হাজার টা চোখ। সাক্ষাত মা দূর্গা।” তবে ছোট ছেলে মেয়েদের সকলের কাছে অঞ্জলী অসম্ভব জনপ্রিয়। প্রায় প্রত্যেকটা ছেলে মেয়ে মিস বলতে অজ্ঞান। তাদের কাছে অঞ্জলী ‘মা’ এর প্রতিমূর্তি।

বেশ কজন মহিলার মাঝে সমকামী সম্পর্ক আছে। বিষয়টা এতই গোপন যে, ম্যাগীর র*্যাপর্ট বিল্ডিংএর দীর্ঘ পেশাগত অভিজ্ঞতা দিয়েও সেটা বের করতে পারেনি। শেষে আন্দাজে ঢিল ছুড়ে সফল হয়েছে। দশ বছরের উপরের কোন ছেলে মেয়েকে এখানে রাখা হয় না। তারা নিজেদের মত করে থাকে। স্বাবলম্বী না হওয়া পর্যন্ত আর্থিক খরচ আশ্রম থেকে বহন করা হয়। সবচে বেশী গুরুত্ব দেয়া হয় উপযুক্ত মেয়েদের ব্যাপারে। কোন ধরনের সেক্সুয়াল হেরেসমেন্ট, স্ক্যান্ডাল এসবে যাতে জড়িয়ে না পড়ে সে দিকে সতর্ক দৃষ্টি রাখা হয়। বিয়ের বয়স হলে বিয়েথা দেয়া হয়।

আশ্রমের বাড়িটা বিরাট। প্রায় বিশ একর জায়গার উপর ছড়ানো ছিটানো স্থাপনা। মূল বাড়িটা আধুনিক স্থাপত্যের অনুপম নিদর্শন। ট্রিপপ্লেক্স কাঠামোর বাড়ি। লন, বাগান, সুইমিংপুল সব আছে। পিছনে আছে বিরাট দীঘি। টলটলে জল। মাছ চাষ করা হয় না। নানান ফুল ফলের গাছ। সার্ভেন্টস কোয়ার্টার, গ্যারেজ এসব মূল বাড়ি থেকে বেশ দূরে দূরে। পুরো বাড়ি উচু পাচিল দিয়ে ঘেরা। পাচিলের উপর কাটাতারের বেড়া। বর্তমানে আশ্রমের মহিলা ও ছেলেমেয়েদের থাকার জন্য দীঘির অপর পাড়ে সেমি পাকা শেড নির্মাণ করা হয়েছে। তিনটে আলাদা আলাদা শেড। একটা থেকে আর একটা সম্পূর্ণ আলাদা। পুজা মন্ডপ তৈরী করা হয়েছে। বাচ্ছাদের খেলাধুলার ব্যবস্থা করা হয়েছে। তবে মূল বাড়িতে কোন ধরণের হস্তক্ষেপ করা হয়নি। বাড়ির মালিকেরা যে সব ঘরে থাকতেন সে গুলি খালি পড়ে আছে। দু একটা ছাড়া বেশীর ভাগ ঘর তালা দেয়া। তবে এটা পরিত্যাক্ত বাড়ির মত নোংরা আর ভাংগাচোরা নয়। প্রতিদিন নিয়ম করে যত্ন করে ঘরগুলি খুলে দেয়া হয় আলো বাতাসের জন্য। ধোয়া মুছা করে ঝকঝকে তকতকে করে রাখা হয় সব কিছু।

আজ নিয়ে সাত দিন হল ম্যাগী আশ্রমে কাজ করছে। তথ্য সংগ্রহ করছে, ল্যাপটপে লিখছে। মাঝে মাঝে অঞ্জলীর সাথে নানা বিষয়ে মত বিনিময় করছে। তার সাথে এমন ভাব জমিয়েছে যে, রাতে অঞ্জলী তাকে হোটেলে ফিরতে দিচ্ছে না। অমিত যে কাশী থেকে ফিরে এসেছে এটা ম্যাগী গোপন রেখেছে। এমন কি অঞ্জলী যাতে তার অগোচরে হোটেলে গিয়ে অমিতের খোঁজ না পায় সে জন্য তাকে গোল্ডেন ইন এ আলাদা স্যূইটে রাখা হয়েছে। সেখানে সে আছে ব্যবসায়ী পরিচয়ে।

সেদিন কাজ শেষ হওয়ার পর ম্যাগী বেরুতে চাইলে অঞ্জলী তাকে রেখে দিল। “থাকো এখানে। রাতে গল্প করা যাবে। তোমাকে একটা নেটিভ রান্না শোখাবো।” ম্যাগীরও হোটেলে খুব অস্বস্তি হয়। একটা তাগড়া জোয়ান পুরুষ পাশে শুয়ে থাকে। ম্যাগীর ইচ্ছে হয় তাকে টেনে হিচড়ে ছিড়ে খুবলে খেয়ে ফেলে। কিন্তু অমিতের উদাসীনতার সামনে কিছুই করতে পারে না। ম্যাগী ভেবে পায় না এটা কেমন করে সম্ভব? সে খুবই সেক্সি একটা মেয়ে। অধিকাংশ সাদা চামড়ার মেয়েদের মত ফ্যাকাশে, ঢিলে ঢালা নয়। সত্যিকারের রূপবতী এক মেয়ে। অথচ তার দিকে অমিত ফিরেও তাকায় না। মাঝে মাঝে অমিতের পৌরুষ নিয়ে তার সন্দেহ হয়। তবে সেটা কোনদিন বলার সাহস পায়নি।

রাতে সরষে ইলিশের একটা রেসিপি করে দেখাল অঞ্জলী। খেতে বসে অবাক হয়ে গেল ম্যাগী। রান্না আর খাওয়া এটাও যে শিল্পের পর্যায়ে পড়ে তা এ দেশে না এলে অজানাই থেকে যেত। এক দিকে স্পাইসী অন্য দিকে কাঁটাওয়ালা মাছ। এটা ফর্কের খাবার নয়। খুব সমস্যা হচ্ছিল ম্যাগীর। বুঝতে পেরে অঞ্জলী বলল, “আমি যদি তোমাকে খাইয়ে দিই তুমি কি কিছু মনে করবে?”
“না না কেন? আসলে এমন পরিস্থিতি আমাদের জীবনে কখনও আসেনা। তুমি যা করবে তাতেই আমার ভাল লাগবে।”

অঞ্জলী যত্ন করে কাটা বেছে ইলিশ মাছের ঝোল দেয়া তরকারী দিয়ে ম্যাগীকে ভাত মেখে মূখে তুলে খাওয়ালো। খাওয়াতে গিয়ে তার মনের মাঝে কেমন জানি করে উঠলো। আহারে, সংসার থাকলে আজ এত বড় না হোক কাছাকাছি বয়সের একটা মেয়ে থাকতে পারতো তার। আশ্রমের বাচ্চাদেরও সে সন্তানের মত স্নেহ করে। তবে শৃংখলার খাতিরে সেটা বাইরে প্রকাশ করে না। খাওয়া শেষ হলে আঁচল দিয়ে ম্যাগির মূখ মুছিয়ে দেয় অঞ্জলী।

হঠাত করেই হুরমুড় করে কান্নায় ভেংগে পড়ে ম্যাগী। ইস্পাত কঠিন মেয়েটার এমন আচরণের জন্য অঞ্জলী প্রস্তুত ছিল না। সে তাকে বুকে জড়িয়ে ধরে। কান্নার বেগ সামলাতে সময় দেয়। আবেগ কখনও মানুষের নিয়ন্ত্রণে থাকে না। তাছাড়া স্থান-কাল-পাত্র ভেদেও এর কোন ভিন্নতা নেই। ভালবাসার রূপ চিরন্তন। সকল দেশে সকল মানুষের কাছেই সেটা আবেগময়।

কিছুটা সামলে নেয়ার পর ম্যাগী বলে, “সরি, তোমাকে বিব্রত করলাম। তুমি জান না, আমি মা বাবার লাভ চাইল্ড। ওদের বিযে হয়নি। কোন দিন স্নেহ-ভালবাসা কি তা বুঝতেই পারিনি আমি। নানা জায়গায়, নানা ঘাটে ঠোক্কর খেয়ে এত বড় হয়েছি। আজ তোমার এই মাতৃরুপ আমার বুভুক্ষু মনটাকে উস্কে দিয়েছে। একমাত্র তোমরাই পার ভালবাসার মানুষের জন্য অপেক্ষা করে এক জীবন পার করে দিতে। পৃথিবীর আর কোথাও এমনটি সম্ভব না।”

তারা হাটতে হাটতে সুইমিং পুলের কাছে চলে এল। এখানে চেয়ার পাতা আছে। পুলে অবশ্য এখন আর কেউ নামে না। চেয়ারে বসে দুজন তাকিয়ে রইল দুজনের দিকে। আকাশ ভরা জোসনায় প্লাবিত চারদিক। এধরণের পরিবেশে অঞ্জলী মেইন সুইচ অফ করে রাখে। ঠাকুরমাও এমনটি করতেন। আকাশে সাদা মেঘের ভেলা। মনে হয় যেন চাঁদটাকে পিছনে ফেলে কে কত জোরে সামনে যেতে পারে তার মহড়া চলছে। গাছের পাতায় চাঁদের আলোর প্রতিফলন, সুইমিং পুলের নীল জলে টুকরো টুকরো হয়ে যাওয়া চাঁদ এসব কিছু দেখে অঞ্জলীরও বুকের ভিতরে কেমন জানি করতে লাগলো। তার মনের কোণে বাঁজতে লাগলো, “আজ জোছনা রাতে সবাই গেছে বনে/ বসন্তের এই মাতাল সমীরণে।…যাবো না গো …।” কখন যে দুইজন দুই চেয়ার থেকে এক চেয়ারে দুই শরীর থেকে এক শরীরে পরিণত হয়েছে কেউ জানে না। দুই হাতে গলা জড়িয়ে ঠোট রাখে পরস্পরের ঠোটে।

মূল বাড়ির এ দিকটায় কারো প্রবেশাধিকার নেই। ফলে কারো চোখে পড়ার ভয় নেই। প্রবেশ দ্বার বন্ধ করা আছে। এছাড়া সন্ধ্যের পর থেকে মেন গেইটে তালা দেয়া থাকে। ম্যাগীকে কোলের উপর নিয়ে তার চোখের পাতায় আলতো চুমু খায় অঞ্জলী। টি-শার্টের ভিতর দিয়ে একটা হাত ঢুকিয়ে ছোট্ট নরোম স্তনের স্পর্শ নেয়। হালকা পাতলা শরীর। মেদহীন, ফিট। স্তন দুটি নরোম আর তুলতুলে কিন্তু বহু ব্যবহারে জীর্ণ নয়। হাতের অনুমানে বুঝা যায় একটু লম্বাটে। হাতে গ্রীপ হয় খুব সুন্দর। সব চে বড় কথা হলো ম্যাগীর স্তনের সেনসিটিভিটি। ছোয়া মাত্রই জ্বলে উঠছে মেয়েটি। শুধু স্তন নয়। পুরো শরীরটাই যেন বারুদের স্তুপ। যেখানে ছোঁয়া লাগে সেখানেই জ্বলে উঠে। খুব গাঢ় আলিঙ্গনে জড়িয়ে ঠোটে চুমু খায়। ঠোটে শ্যাম্পেইনের মিষ্টি গন্ধ। অঞ্জলী কখনও মদ খায়নি। আজ ম্যাগীর পাল্লায় পড়ে দু ঢোক গিলে ফেলেছে। এর স্বাদের চে অনুভুতিটা বেশী আনন্দদায়ক। মনের মাঝে একটা ফুরফুরে চাংগা ভাব। ম্যাগী অভ্যস্থ। সে বোতলের প্রায় অর্ধেক একাই সাবাড় করেছে। নেশা ধরেছে দুজনেরই। তবে কেউ মাতাল নয়।

খোলা আকাশের নীচে মাতাল করা জোছনা রাতে দুজন দুজনকে আদর করে চলেছে। হালকা মৃদু বাতাসে চুল উড়ছে দুজনেরই। ম্যাগীর চুল ছোট ছোট। কোমল রেশমী। তবে অঞ্জলীর চুল লম্বা। কোমড় ছাড়ানো খোলা চুল। কারো কোন সাজগোজ নেই। লিপস্টিক ছাড়াই দুজনের ঠোট লালচে গোলাপী। দুজনেই ধবধবে ফরসা। তবে অঞ্জলীর ত্বক বেশী মসৃণ আর মোলায়েম। অঞ্জলী বয়সে বড় তবে সেক্স তেমন একটা করেনি। ঠাকুর মা আর দিদির সাথে গোটা দুই এনকাউন্টার এই তার অভিজ্ঞতা। বিপরীতে ম্যাগীর বয়স কম হলেও সেক্সটা সে এনজয় করে মাঝে মাঝেই। মনের মত কাউকে পেলে সে উপভোগ করে। তবে অমিতের ফ্লাটে উঠার পর থেকে এর মাত্রা খুব কম। গত দুই বছরে মাত্র কয়েক বার সে সেক্স করেছে। তার দেহমন অমিতে আচ্ছন্ন। অন্য কোন পুরুষ তার ভাল লাগে না।

অঞ্জলীর বেপরোয়া চুম্বন আর মর্দনে নিঃশ্বাস ভারী হয়ে আসে ম্যাগীর। সেও অঞ্জলীর শাড়ির তলায় হাত নিয়ে ব্লাউজের উপর দিয়ে মাই টিপছে। তবে অঞ্জলীর মত আগ্রাসী নয়। তার পরও পনের বছরের অভুক্ত শরীর সাড়া দিচ্ছে খুব দ্রুত। বনে বাদারে চুদা চুদি এদেশে নিতান্ত সাধারন ঘটনা। কিন্তু ম্যাগীর কাছে এটা একদম নতুন। তার শরীর পিঠের নীচে নরোম একটা ম্যাট চাইছে। “ঘরে চলো প্লিজ” ম্যাগী অঞ্জলীকে অনুরোধ করে। দুজন দুজনকে জড়িয়ে রেখে চুমু খেতে খেতে হাতা হাতি করতে করতে মাতালের মত টলতে টলতে ঘরে ঢুকে।

ঘরে আসা মাত্রই ম্যাগীর চেহারা পাল্টে গেল। সে পাগলের মত ঝাপ দিল অঞ্জলীর বুকে। শাড়িটা কোন মতে খুলেছিল। কিন্তু ব্লাউজ আর ব্রা খোলার ধৈর্য তার হলো না। এক টানে মাঝখান থেকে দু ফাক করে ফেলল ব্রা আর ব্লাউজ। পেটিকোটের ফিতেটাও টান দিয়েই ছিড়লো। একদম ন্যাংটো হয়ে গেল অঞ্জলী। পরনে শুধু কালো রং এর প্যান্টি। তবে ম্যাগীর কাপড় খুলতে অঞ্জলী এমন আগ্রাসন দেখাল না। টি শার্ট মাথা গলিয়ে বের করলো। ব্রার হুক খুলে দিয়ে জিনসও খুলে নিল। ম্যাগীর প্যান্টিটা ব্রাউন। শরীরের সাথে মিশে আছে।

নিরাবরণ অঞ্জলীর দিকে তাকিয়ে প্রশংসার দৃষ্টি ফুটে উঠলো ম্যাগীর চোখে। “মাই গড, হোয়াট এ বিউটি!! এমন অফুরন্ত সম্পদ তুমি অবহেলায় ফেলে রেখেছ?”
“যার ধন সে যদি না আসে তো আমি কি করবো বল?”
“বিকল্প কাউকে বেছে নাও! নির্দিষ্ট একটা মানুষের জন্য জীবনটা নষ্ট করে দেবার অর্থ আমি বুঝি না?
“হা হা হা হা বুঝার দরকারও নেই। তুমিতো দেখনি, আমার বিয়ের ঘোষণা শুনে অমিতের মূখে কি বিষাদের ছায়া পড়েছিল। তার চোখের কোণ চিকচিক করছিল। পুরোটা দেখার শক্তি আমার হয়নি। আমি পালিয়েছিলাম। জীবনে যদি তার দেখা পাই তো ভাল । না পেলে শুধু তার ধ্যান করে কাটিয়ে দেব বাকীটা জীবন।”

“তা হলে আমার অনুমানই সত্যি, অমিতই তোমার নায়ক।”

“হুম, তবে এখন তুমি আমাকে ভোগ করছ। তুমিই নায়ক।”

“কথা দিচ্ছি আমেরিকা ফিরে গিয়ে অমিতকে আমি খুজেঁ বের করবো।”

“না না, সে যদি বিয়েথা করে সেটেল্ড হয়ে থাকে তাহলে তাকে বিরক্ত করা মোটেই উচিত হবে না। আমার মত একটা বিধবা মেয়ের জন্য তার মত এক রাজপুত্র বিব্রত হোক আমি তা চাই না।”

“সে তোমার খুশী।” ধরা পড়ে যাবার ভয়ে ম্যাগী অঞ্জলীর চোখে চোখে তাকায় না। দ্রুত ধাক্কা দিয়ে অঞ্জলীকে বিছানায় ফেলে। তার পর দুজন দুজনকে চুমু খেতে শুরু করে। একবার অঞ্জলী তার জিব চাটে আবার সে অঞ্জলীর জিব চা্টে। অঞ্জলী ম্যাগীর স্তন দুটি দুই হাতে ধরে মৃদৃ চাপ দিতে থাকে আর একবার এই নিপল আবার ওই নিপল সাক করতে থাকে। ম্যাগী সুখের আবেশে ছটফট শুরু করে । পশ্চিমারা স্তনের ব্যবহার তেমন করে না। সে জন্য ম্যাগীর কাছে এটা একটু ভিন্নরকম মনে হয়।

মায়াভরা আবেগ নিয়ে ম্যাগীও অঞ্জলীর নিপলস সাক করে। বয়স বেশী হওয়া স্বত্ত্বেও অঞ্জলীর বুকের গড়ন ম্যাগীর চেয়ে সুন্দর। এতটুকু টাল নেই। নরম কিন্তু লুজ নয়। এ বিষয়টা ম্যাগীকে খুব অবাক করে। এটা মূলতঃ কিছুটা লাইফ স্টাইল আর কিছুটা জেনেটিক্যাল। তার দিদি মঞ্জূর মেয়ের বয়স এখন আঠার পার হলো। তার পরও মঞ্জূর বুকের গড়ন অটুট। ঠাকুরমারও এমনটা ছিল। ম্যাগী স্ট্রেইট। তার পরও অঞ্জলীকে তার অসম্ভব ভাল লাগে। সাক করায় পশ্চিমা মেয়েদের তুলনা হয় না।

ম্যাগী আস্তে আস্তে অঞ্জলীর নাভী, তলপেট পেরিয়ে ত্রিভুজ উপত্যকায় জিব বুলায়। মসৃণ লোমহীন যোনীদেশ। এক অদ্ভুত মাদকতাময় ঘ্রাণ আছে অঞ্জলীর শরীরে। আস্তে আস্তে গুদের চেরায় নাক ডুবায় ম্যাগী। জিবের ডগা দিয়ে আলতো ছোয়া দেয় ভগাংকুরে। টং করে বীণার তারে যেমন শব্দ হয় তেমনি অচেনা সুর বাজে অঞ্জলীর মগজের ভিতর। এ সুখ শরীরে নয় মগজে বিধে। ম্যাগী তাকে নিয়ে কি যে খেলায় মেতে উঠে তা বলে বুঝাবার নয়। ঠাকুর মা কিংবা দিদির কাছ থেকে আসলে কিছুই পায়নি অঞ্জলী। ম্যাগী তাকে সুখের চরম শিখরে নিয়ে যায়। নিজের অজান্তে অঞ্জলী ম্যাগীর মাথা নিজের গুদের সাথে জোরে চেপে ধরে। ম্যাগীর ঠোট অঞ্জলীর গুদের ঠোট চেপে ধরে। তার পর জিবের ডগা দিয়ে টোকা দেয় ঠোটের কিনারায়। একবার গুদের এ পার আরেকবার ও পার এমনি করে চোষণ চলে পালা ক্রমে। অঞ্জলী বিছানায় পা দাবড়ায়। তার ক্লাইমেক্স চরমে উঠেছে।

এসময় আসন পরিবর্তন করে ম্যাগী। ৬৯ করে দুজন। হোমোদের জন্য আদর্শ এক বিষয়। এক সাথে অর্গাজম চাইলে এর কোন বিকল্প নেই। জিব আর ঠোট দিয়ে দুজন দুজনকে চাটতে থাকে। ফাকে অঞ্জলী হাতের আংগুল দিয়ে ম্যাগীর পোদের ফুটোয় সুড়সুড়ি দিতে থাকে। এটা ম্যাগীকে অনেক বেশী উত্তেজিত করে তুলে। ঘরময় দুজনের শী্্কারের শব্দ ভেসে বেড়ায়। হুমহুম, মমমম আআাআ ইসসসসসসস্স্স্স্স আচ্চতততততপস। প্রায় আধাঘন্টা চাটাচাটি ঘাটাঘাটি করে জল খসে দুজনের। তীব্র তিক্ষ্ণ অর্গাজমের আনন্দে শিথিল হয়ে আসে শরীর। দুজন দুজনকে জড়িয়ে ধরে পরম মমতায়।

চরম আনন্দময় সংগম শেষে দুই নারী শুয়ে শুয়ে তাদের ফেলে আসা জীবনের হিসেব নিকেষ মেলাবার চেষ্টা করছিল। কিন্তু পারছিল না। অদ্ভুত একটা মিল আছে দুজনের মাঝে। জীবনের যুদ্ধে দুজনই পোড় খাওয়া সৈনিক। তাই তাদের মাঝে বন্ধুত্ব হতে যেমন সময় লাগেনি, ভালবাসা জন্মাতেও সময় লাগেনি। ম্যাগীর চুচিতে হাত বুলাতে বুলাতে অঞ্জলী বলে, “কোন বিদেশ বিভুই থেকে এসেছ তুমি? অথচ কি মায়ায় পড়ে গেলাম।”
“আমিও তাই।”

“তোমার স্বামীর সাথে সম্পর্ক কেমন?”

“ভাল । তবে এখন তার বিষয়ে কথা বলতে চাইছি না। দুজন নারীর মাঝখানে একজন অনুপস্থিত পুরুষ কাম্য নয়”

“তার মানে উপস্থিত থাকলে কোন সমস্যা নেই বলতে চাইছ?”

“বাদ দাও তো। তুমি আমাকে আরো একবার আদর কর।”

“এই মাত্র না করলাম?

“আচ্ছা অঞ্জলী তোমার কাছে যদি একটা জিনিস চাই আমাকে দেবে?

“আমার কাছে থাকলে দেব বৈকি?”

“আমি যদি তোমার অমিতকে খুজেঁ বের করে তোমার কাছে ফিরিয়ে দেই তুমি কি এক রাতের জন্য তাকে আমায় দেবে?”

“হা হা হা হা হা আজ পর্যন্ত যে লোকটা বেঁচে আছে না মরে গেছে তাই জানতে পারলাম না তাকে আবার একরাতেরে জন্য তোমার কাছে দেওয়া!

“আমি যদির কথা বলছি। এমন তো হতেই পারে’

“তোমাকে একটা তথ্য জানাই। সাব-কন্টিনেন্টাল কালচারে মেয়েরা জীবন দেয় কিন্তু স্বামীর ভাগ কাউকে দেয় না। অমিত যদি আমার স্বামী হতো তাহলে তাকে তোমার সাথে শেয়ার করা আমার জন্য কঠিন হতো। তার প্রতি আমার ভালবাসাটা একতরফা। কাজেই তুমি যদি তাকে কেপচার করতে পার তাহলে সে তোমার। এখানে আমি দেবার না দেবার কেউ না।”

“আসলে তুমি যেমন তার অপেক্ষা করে আছ, আমার ধারণা সেও তোমার অপেক্ষা করে আছে। তোমাদের এই যে ডিভোশন, এই যে কমিটমেন্ট এটাই আমাদের কালচারে নেই। তুমি তো আর আমার বাচ্চার বাপ হতে পারবে না , সেজন্যই যদি অমিতের মত একজন ডেভোটেড আর কমিডেট পুরুষের একটা সন্তান ধারণ করতে পারতাম। আমার মেয়েটি বা ছেলেটি তোমাদের মতই হতো।”

“গাছে কাঠাল গোফে তেল। আগে তো অমিতকে খুজেঁ বের কর। তারপর না হয় দুজনে মিলেই ওর সন্তানের মা হবো!! এখন এস আপাততঃ আমার চোদনই খাও।” অঞ্জলী ম্যাগীকে আরও কাছে টানলো।

“তুমি আজও ভার্জিন তাই না?”

“গুদের ভিতরে তোমার জিব ছাড়া আর কিছু ঢুকেনি। এটাকে যদি ভার্জিনিটি বলে তবে আমি তাই।”

“আমার কাছে একটা ডিলডো আছে। ভাইব্রেটরও আছে। তুমি যদি চাও আমি তোমাকে অর্গাজম দিতে পারি।”

“না ম্যাগী, তোমার জিবই আমার বেশী ভাল লাগে। তবে ডিলডোটা বের কর, আমি তোমাকে একটু বাংলা কায়দায় চুদি।”

অঞ্জলীর স্ল্যাং শুনে ম্যাগীর শরীর উত্তেজিত হয়ে উঠলো। আজ পর্যন্ত যাদের সাথে সেক্স করেছে তাদের কারো সাথেই হৃদয়ের কোন সংস্পর্শ ছিল না। লেসবো হলেও অঞ্জলীর হৃদয়ের উষ্ণতা মেশানো সেক্স তার কাছে অসম্ভব ভাল লাগছে। সে নিজেও অঞ্জলীর হৃদয়ের কাছে বাঁধা পড়ে গেছে। সে উঠে গিয়ে অঞ্জলীর পায়ের কাছে বসলো। তার পর পায়ের আংগুল থেকে চুমু খেতে শুরু করলো। কাফ মাসলে এসে কুটুস করে দাঁত বসিয়ে দিল। ম্যাগীর স্পর্শ অঞ্জলীর শরীরে আগুনের ছোয়ার মত লাগছে। তার গুদে এরই মাঝে রস কাটা শুরু হয়েছে। উরুর কাছে এসে ম্যাগী আবার দাঁত বসালো। এবার থাইয়ের পিছনে। এই অরক্ষিত অংশটা এত সেনসেটিভ অঞ্জলী জানতো না। সে শুয়ে আছে উপুর হয়ে। তলপেটের নীচে একটা বালিশ দেয়া। ম্যাগীর ঠোট ধীরে ধীরে উঠে এল নিতম্বের উপর। এত সুগঠিত আর সুডৌল পাছা ম্যাগী খুব কমই দেখেছে। পাছার উপর দুই হাতের দশ আংগুল দিয়ে স্তন টেপার মত টিপতে শুরু করলো। প্রথমে আস্তে তারপর জোরে। অঞ্জলীর কাতরানী শুরু হয়েছে এরই মাঝে। বেশ কিছুক্ষণ এরকম করার পর থেমে গেল ম্যাগী। তারপর সজোরে চাপড় মারলো দুই নিতম্বে এক সাথে। ব্যথায় ককিয়ে উঠলো অঞ্জলী। আগুনের মত জ্বলছে থাপড় খাওয়া পাছা। দশ আংগুলের দাগ বসে গেছে। সে দাগের উপর পরম মমতায় জিব বুলাচ্ছে ম্যাগী। পুরো নিতম্ব জিব দিয়ে চেটে শেষ করতে পারলো না। অঞ্জলীর সারা শরীরে খিচুনি উঠে গেল। মৌমাছির হুলের মত ফুটচে ম্যাগীর জিবের ছোয়াঁ। আর ধরে রাখতে পারলো না। হড় হড় করে গুদের জল ছেড়ে দিল জল গড়ানোর মধ্য দিয়েই গুদ ফাক করে ম্যাগীর জিব ঢুকলো ভিতরে। সুখ, সুখ আর সুখ। অসহ্য সুখের তাড়নায় দাপাদাপি করছে অঞ্জলী। ভাবতেই পারছে না একটা মেয়ে মানুষ আর একটা মেয়ে মানুষকে এরকম তীব্র অর্গাজম দিতে পারে। সারা শরীর নিংড়ে সব রস বের করে চেটে পুটে খেয়ে নিচ্ছে মেয়েটা।

সম কামে অর্গাজম সবসময়ই রেসিপ্রকেল। ম্যাগীও তীব্র আবেগে গুদ কেলাতে শুরু করলো। কিন্তু অঞ্জলী তাকে থামিয়ে দিয়ে ডিলডোর বেল্টটা পড়লো। ম্যাগীকে তুলে নিয়ে বসিয়ে দিল টেবিলের উপর। তারপর কোমড়ের দুই পাশ দিয়ে পা দুটো বের করে ফাক করা গুদের মূখে সেট করলো ডিলডোর মাথা। এটা বেশ বড় সড়। আট ইঞ্চির কম না। পুরুষের ধোনের মত শিরা পর্যন্ত দেয়া আছে। গুদটা রসে ভিজে জব জব করছে। মাথাটা সেট করেই আখাম্বা এক ঠেলা দিল অঞ্জলী। ঠাকুরমাকে ডিলডো চুদা করার অভ্যেস আছে তার। এক ঠেলাতেই ম্যাগীর গুদের ভিতর ঢুকে গেল পুরোটা। এরকম রাম ঠেলার জন্য প্রস্তুত ছিলনা ম্যাগী। হুউউআউ বলে একটা শব্দ বেরিয়ে এল তার গলা চিরে। বেশ লেগেছে তার। চাপড়ের প্রতিশোধ।

একটু থামলো অঞ্জলী। ব্যাথার প্রাথমিক ধাক্কাটা কাটিযে উঠার সময় দিলো। তার পর ঠাপাতে লাগলো দাড়িয়ে দাড়িয়ে। পা দুটো সম্পুর্ণ দুইপাশে বেরিয়ে আছে। হাইট একদম খাপে খাপ। ডিলডো ভিতরে ঢুকিয়ে ম্যাগীর পাছার পিছনে হাত দিয়ে টেনে নিলো একদম বুকের মাঝে। ম্যাগীর দুই হাত অঞ্জলীর পিঠ বেস্টন করে আছে। নিতম্ব ঠেকানো টেবিলে। ঠাপে খুব সুন্দর ছন্দ খুজেঁ নিল অঞ্জলী। কোমড় পেছানোর সময় শরীর দুটো একটু ফাক হয। আবার ঠেলা দিয়ে ঢুকানোর সময় দুটি শরীরের কোমরের উপরের অংশ একসাথে মিশে একাকার হয়ে যায়। স্তনের সাথে স্তন ঘষা খায় তীব্র ভাবে। ঠাপাতে ঠাপাতে কপালে ঘাম বের হয় অঞ্জলীর। এদিকে দাতের ফাক দিয়ে হিস হিস শব্দে বাতাস ছাড়ে ম্যাগী আর উম উম উম হেহ হেহ হে হে হে শব্দ করে। অঞ্জলীর যেহেতু মাল খসার কোন ব্যাপার নেই তাই তার ঠাপ এক সময় চরম গতি লাভ করে। নির্দয় নিষ্টুর আর বিরতিহীন ঠাপ। ম্যাগীর শরীর ভেংগে চুরে একাকার হয়ে যায়। “ফাকমি , ফাক। ফাক মি হার্ড ইউ বিচ।” মাতৃভাষায় খিস্তি করে ম্যাগী। কামড় বসায় অঞ্জলীর নগ্ন কাধে। আরো জোরে চেপে ধরে বুকের সাথে। আআআআ ওওওওও ইইইইইইইহি। বিপুল বেগে জল খসে তার। নেতিয়ে পড়ে অঞ্জলীর কাধে মাথা দিয়ে। ডিলডো ভিতরে রেখেই বিছানায় নিয়ে যায় অঞ্জলী। তারপর চুপ করে শুয়ে থাকে ম্যাগীর বুকের উপর। যেমনটা স্বামী তার স্ত্রীর উপরে থাকে।

প্রায় ঘন্টা খানেক শুয়ে থাকলো তারা পাশা পাশি। আবেগ আর ভালবাসায় মাথামাখি হয়ে আছে মন। এয়ারকুলার থাকায় ভাদ্র মাসের ভ্যাপসা গরমের আচঁ পায় নি। তারপরও ম্যাগী বললো, “আমি শাওয়ার নেবো।” “আমিও” অঞ্জলী বললো।
“এক সাথে হলে কেমন হয়?” ম্যাগী ভ্রু নাচায়।
“আমার তো মনে হয় এর চে ভাল কিছু আর হতে পারে না।”
দুজন এক সাথে বাথরুমে ঢুকলো। শাওয়ার ছেড়ে দুজনই আগে শরীরের রস, লালা আর ঘাম ধুয়ে নিল। দুজন দুজনকে সাবান মাখিয়ে দিল। পুরো বাথ রুম ভরে গেল চন্দনের সুবাশে।তারপর বাথটাব ভর্তি করে তাতে হালকা গোলাপজল মিশিয়ে দিল অঞ্জলী। টাবটা বিশাল। দুজনে নামার পরও জায়গা খালি থাকলো। দীর্ঘ সময় পানির ভিতর জড়াজড়ি করে শুয়ে থাকলো দুজন। আদর করলো পরস্পরকে। এই জড়াজড়ি আর আদরে শুধু মনের কথা হলো। শরীর থাকলো নিষ্ক্রিয়। হৃদয়ের গভীরতা বাড়ানোর জন্য সফল সংগম পরবর্তী সময়ের আদর সোহাগের জুড়ি নেই। দুজনেই বুঝতে পারলো তারা বাধা পড়েছে হৃদয়ের অবিচ্ছেদ্য বন্ধনে।

বাথটাবে থেকেই অঞ্জলী শুনতে পেল কোথাও একটা মোবাইল বাজছে। ভোতা মৃদৃ টুংটাং আওয়াজ। রিংটোনটা অচেনা। মনে হয় কোন ব্যাগের ভিতর আছে ফোনটা। ম্যাগীকে বুঝতে না দিয়ে হাত বাড়িয়ে একটা টাওয়েল নিল। সেটা পেচিয়ে বেরিয়ে এল বাথরুম থেকে। যাবার আগে গলা বাড়িয়ে বলে গেল, “আমি চেঞ্জ করছি, তুমি শেষ করে এসো।” ম্যাগী কথা বললো না। মাথা ঝাকিয়ে সম্মতি দিল। সে গুণ গুণ করে মেক্সিকান একটা প্রেমের গানের কলি গাইছে। সুরটা চেনা চেনা। তার মনে আনন্দের বন্যা।

রুমে ফিরে চেইঞ্জ করার ধারে কাছেও গেল না অঞ্জলী। ম্যাগীর হ্যান্ড ব্যাগ থেকে শব্দটা আসছে বুঝতে পেরে ঝটিতি ফোনটা বের করলো। রিসিভ করতেই ওপাশ থেকে ভেসে এল ভরাট আর ভারী একটা কন্ঠস্বর। ” দিস ইজ মাছরাঙ্গা কলিং, হোয়াট দ্যা হেল আর ইউ ডুইয়িং?” “সসস্ সসস্ সসস্” মূখে আংগুল দিয়ে চুপ থাকার মত ইশারা করে যেভাবে মানুষ কথা বলে সেভাবে বলল অঞ্জলী। “দ্যাট মিনস ইউ ক্যান্ট ম্যানেজ দ্যা কী ইয়েট। ওয়েল টেক হার অ্যাওয়ে ফ্রম দি হাউজ। আই মাস্ট এন্টার টু-নাইট এগেইন।”
অঞ্জলী বোকা বনে গেল। মাছ রাঙ্গা কারো ছ্দ্ম নাম। প্রশ্ন হলো এপাশে ম্যাগীর নাম তাহলে কি? ম্যাগী তার সাথে বাংলায় কথা বলে। তার গলার স্বর নকল করতে পারলেও উচ্চারণ নকল করতে পারবে না অঞ্জলী। সাতপাঁচ ভাবার সময় নেই। জবাব দিতে দেরী হলে ও প্রান্তে বুঝে ফেলবে এটা ম্যাগী নয়। অঞ্জলী ফিসফিসানী ভাবটা ধরে রেখে বাংলায় বলে, “আচ্ছা ঠিক আছে, তবে ঘন্টাখানেকের আগে না। তিনি বাথরুমে আছেন। আমি চাবি ম্যানেজ করছি।”
“আমি ভোর রাতের দিকে আসবো । বাই।”

এটা কার ফোন? ম্যাগীর স্বামী (?) ছাড়া আর কারো তো জানার কথা না যে ম্যাগী এখানে আছে। ম্যাগী কিসের চাবি ম্যানেজ করতে এসেছে? কে ঢুকতে চায় রায় বাড়িতে? আর কোন রুমেই বা ঢুকতে চায়? কেন ঢুকতে চায়? কে কার প্রতিপক্ষ্? রায় বাড়ির সাথে ম্যাগী বা তার পার্টনারের কি সম্পর্ক? যে লোকটার সাথে ম্যাগী হোটেলে আছে সে কি ম্যাগীর আদৌ স্বামী? অঞ্জলীর ভয় করতে লাগলো। কোন বিদেশী চক্র আশ্রমটাকে ধ্বংস করতে চাইছে না তো?
বাথরুমের দরজায় শব্দ হলো। এর আগেই অঞ্জলী ফোনসহ ব্যাগ রেখে দিয়েছে। টাওয়েল ছেড়ে একটা ট্যাংক টপ আর শর্টস পড়েছে সে। তার জন্য বেমানান। ম্যাগী বেরিয়ে আসতে নিজের ওয়্যারড্রোব টা দেখিয়ে দিল। হাইট সমান হলেও ম্যাগী কিছুটা ভারী। তাই সে একটা ঢিলে ম্যাক্সি বেছে নিল।

গোসল করার পর অসম্ভব খিদে পেয়েছে দুজনের। ম্যাগীকে একা রেখে যেতে ইচ্ছে করছে না। কিন্তু এছাড়া উপায়ও নেই। সে যা করতে চাইছে তা ম্যাগীর সামনে করা যাবে না। অঞ্জলী কিচেনে গেল। কিছু খাবার গরম করলো। দুটো প্লেটে নিয়ে বেশ কটা ঘুমের ট্যাবলেট ম্যাগীর খাবারে মিশিয়ে দিল। ফ্রিজে নানান ধরণের ওষুধ রাখা থাকে বয়স্ক মহিলাদের জরুরী প্রয়োজনের জন্য।

চলবে…

লেখকঃ মুন০৯

 

4 Responses to “অঞ্জলী দিদি – পর্ব ০৭”

  1. babul Says:

    আহ আহ অনন্যা আশরাফ !

    আজ আমি আপনাদের সত্য এক ঘটনা বলবো। কিছুদিন আগে খিলগাঁও সিপাহীবাগ আমার এক খালার বাসায় দেখা করতে গেলাম। খালার একটাই মেয়ে, বয়স ২৪ । আমার এই কাজিনের নাম অনন্যা, পুরো নাম অনন্যা আশরাফ । সুন্দরী আর অপূর্ব মেয়ে।
    ফ্রেন্ডলি, স্মার্ট এবং ভালো ছাত্রী। ইডেন কলেজ থেকে ইং রেজিতে মাস্টার্স দিয়েছে।

    অনন্যা আমার কাজিন হলেও আপন বোনের মতো দেখে আসছি বরাবর। কামনার চোখে দেখি নাই। কিন্তু সেদিন তার প্রতি জানিনা কেন আকৃষ্ট হয়ে পড়লাম। সুন্দর লো কাট ব্লাউজের সঙ্গে শাড়ী পরেছে। আর হালকা মেক আপ করেছে। আমাকে দেখে উৎসাহিত হয়ে বললো, আরে ভাইয়া এতো দিন পরে এলে। আমি ভাবলাম তুমি আমাকে ভুলেই গেছো।

    আমি হেসে বললাম, আরে না । অনন্যা আশরাফ নামের বোনটাকে কী ভুলতে পারি।

    এরপর সবার সঙ্গে কথা বলতে লাগলাম। কিন্তু অনন্যার দুধের উপর থেকে চোখ সরাতে পারলাম না। কিছুক্ষণ পর অনন্যার মা বললেন, আমরা একটু বাইরে যাবো। দুই ঘণ্টা পর আসবো। তুমি থাকো। অনন্যার সঙ্গে কথা বলো। আমরা আসলে যাবে।

    অনন্যাও বলল, থাকো ভাইয়া। কতদিন পর এলে একটু গল্প করি। একা একা ভালো লাগছে না । প্লিজ থাকো।

    অনন্যার মা বের হয়ে যেতেই সে বলল, ভাইয়া একটা কথা জিজ্ঞেস করতে পারি?
    – করো।
    – রুনির সঙ্গে দেখা হয়েছে?
    রুনি আমার একটা গার্লফ্রেন্ড। যাকে আমি মাসে অন্তত ২ বার চুদি। কিন্তু আমার জানা ছিলো না যে অনন্যা তাকে চিনে। বললাম, কোন রুনি?
    অনন্যা হেসে বলল, ঢং করো না। জানো না কোন রুনি? কয়টা রুনির সঙ্গে তোমার মাখামাখি শুনি?
    বুঝলাম আমার ব্যাপারটা সে জেনে গেছে। বলল, রুনি আপু আমার বান্ধবীর বড় বোন । বড় হলেও আমার সঙ্গে খুউব ফ্রি। আমাদের মাঝে কোন সিক্রেট নাই।
    – সিক্রেট যদি না থাকে তাহলে তো সব জানো।
    অনন্যা আমাকে বললো, আমি এখন এডাল্ট। বাচ্চা নই। কাজেই এডাল্ট-এর মতো কথা বলো।

    আমার ব্রেইন তখন দ্রুত কাজ করা শুরু করলো। মনে মনে বললাম, অনন্যা আশরাফ তুমি এখন সেক্স নিয়ে কথা বলতে চাও। এই আমার চান্স। গুলি মার ভাই-বোন সম্পর্কের। অনন্যা আশরাফ আমার ১৬ বছরের ছোট। তাতে কী? ওর দুধের সাইজ তো বেশ বড় হয়ে গেছে। তারমানে হাত পড়েছে কারো।

    আমিই কথা বলা শুরু করলাম।

    – বলো তাহলে এডাল্ট হিসেবে কি জানতে চাও?
    – তুমি কি রুনি আপুকে বিয়ে করবে?
    আমি বললাম, না।
    – তাহলে ওকে কেন নিয়ে খেলছো?
    – খেলতে চাই বলে খেলছি।
    – কেউ খেলতে চাইলেই খেলবে?

    আমি বললাম, কেন খেলবো না।
    – খেলাতে কি মজা পাও?
    – তুমি যখন এডাল্ট, তুমি নিশ্চয়ই জানো।

    আমি আরো বললাম, রুনি কি বলেছে?
    অনন্যা সরাসরি বললো, রুনি বলেছে তুমি নাকি এক্সপার্ট লাভার। ওকে খুব সেটিসফাই করো তুমি। তোমার নুনু নাকি অনেক ক্ষন থাকে ।

    আমার ধন তখন খাড়া হওয়া শুরু করে দিয়েছে। অনন্যার মুখে নুনু শব্দটা শুনে আর তার মুখে সেক্সি এক্সপ্রেশন দেখে বুঝলাম তার চুদার রং জেগেছে। বললাম, তোমার এই এক্সপেরিয়েন্স এখনও হয় নি? ২৪ বছর বয়সেও, বলো কী?
    অনন্যা বলল, আসলে টিপাটিপি আর আঙ্গুল ঢোকানো ছাড়া বয়ফ্রেন্ডদের কিছু করতে দেইনি। আসলে সুযোগ হয়নি।

    আমি এবার অনন্যার হাত ধরে বললাম, এই তো এখন একটা সুযোগ এলো। সুযোগটা কাজে লাগাতে পারো।

    আমাকে অবাক করে দিয়ে অনন্যা আশরাফ নামের আমার এই ইচড়েপাকা কাজিনটা বলে উঠলো, আসলেই সুযোগটা কাজে লাগাতে চাই। ইচ্ছে করছে খুব।

    এই বলে অনন্যা উঠে আমার হাত ধরে বেডরুমে নিয়ে গেল। দরজা বন্ধ করার আগেই আমি তাকে জড়িয়ে চুমু খেতে লাগলাম। অনন্যা খুব রেসপন্ড করলো। মুখের ভিতরে
    বুঝলাম, অভিজ্ঞতা আছে। কাপড় খুলতে সময় লাগলো না। ল্যাংড়া আমের মতো অনন্যার দুইটা দুধের নিপল খাড়া হয়া আছে, কাঁপছে। আমার ধন আকাশের দিকে তাকিয়ে আছে। তার হাত আমার ধনটাকে জড়িয়ে নিলো। আমার মাথা আসমানে উঠলো। রক্ত চড়ে গেল মাথায়। ওর নিপল কামড়ে ধরলাম।

    -ভাইয়া কামড়াও, ওহ আআহ, কি মজা এতোদিন কেনে আমাকে কামড়াও নাই, খালি ঐ বুড়ি রুনিকে চুদেছ।

    অনন্যা আমার মাথা বুকের মাঝে জড়িয়ে ধরলো, আমি তাকে ঠেলে খাটে ফেলে দিলাম। আঙ্গুল দিলাম নুনুতে। রসে ভিঁজে গুদ টস টস করছে। লম্বা বাল ভেঁজা। কিন্তু ভিতরে আঙ্গুল দিতে গিয়ে দেখলাম, অনন্যা আসলেই ভার্জিন। ধন আরো টানটান করে উঠলো। ভার্জিন চুদবো কি মজা। ওকে শুয়িয়ে দিয়ে দুধ থেকে চুমু খাওয়া শুরু করলাম আর নিচে যেতে লাগলাম। পেটে নাভিতে আর পরে গুদে মুখ লাগাতেই আওয়াজ করে গোঙাতে লাগলো।

    অনন্যা বললো, তোমার নুনুটা আমার মুখের কাছে দাও। আমার তো রসে তখন ডোবার অবস্থা। সিক্সটি নাইন পজিশনে গেলাম।

    অনন্যা চুক চুক করে আমার নুনু চুষতে লাগলো, আমিও চাটতে লাগলাম অনন্যার গুদ। অনেক গুদ চুষেছি কিন্তু এটার মতো মজা পাই নাই। মিষ্টি একটা গন্ধ আর স্বাদ। সব রস চেটে খাচ্ছি। কিন্তু শেষ হচ্ছেনা। যত চুষি তত বের হয়। আমার লিঙ্গের মাথা আলতো করে চেটে দিলো অনন্যা তার জিভের ডগা দিয়ে। সারা শরীরে ইলেক্ট্রিসিটি চলতে লাগলো।আর যখন পারিনা, বললাম এখন ঢুকি? বললো, আসো আমার চোদনবাজ ভাইয়া। চোদো তোমার বোনকে।

    প্রথম ঠাপে ঢুকলো না, অনন্যা ব্যথা পেল। আমি সরে এলাম।

    অনন্যা বললো, না যাবে না। নিজে তখন টেনে এনে আমার পাছায় চাপ মেরে ভিতরে ঢুকালো। পট করে একটা আওয়াজ হলো আর আমি জেন এক পিচ্ছিল গুহায় পড়ে গেলাম। টাইট গরম পিচ্ছিল ভোদা। পাঁচ মিনিটে মাল বের হয়ে গেল, হাপাতে লাগলাম। নুনু বের করে দেখি ভাগ্নির নুনুতে রক্ত সেটা দেখে ও মহা খুশী। বললো, যাক ভার্জিনিটা গেল। আর রাখতে পারছিলাম না। টাইম ছিলোনা বলে লম্বা একটা চুমু দিয়ে উঠলাম।

    অনন্যা আশরাফ নামের এই মেয়েটি নিশ্চয়ই প্রথম চোদা খাওয়ার ঘটনা কখনো ভুলবে না।


এখানে আপনার মন্তব্য রেখে যান